একজন পুরুষের জন্য যৌনতা কতটা গুরুত্বপূর্ণ

যদিও বেশিরভাগ মহিলা শারীরিক সংযোগের চেয়ে মানসিক সংযোগকে প্রাধান্য দিতে দেয়; পুরুষদের জন্য যৌনতা তার ভালবাসা দেখানোর অনেক উপায়ের মধ্যে একটি।

একজন পুরুষের জন্য যৌনতা কতটা গুরুত্বপূর্ণ

পুরুষ এবং লিঙ্গ

জনপ্রিয় বিশ্বাসের বিপরীতে যা যৌনতার জন্য পুরুষদের ক্ষুধাকে স্বার্থপর বলে চিহ্নিত করে, পুরুষরা যৌনতাকে পারস্পরিক সন্তুষ্টি অর্জনের পথ হিসেবে দেখে, তাদের সঙ্গীকে আনন্দ ও রোমাঞ্চ প্রদান করে এবং প্রেমিক হিসেবে উন্নতি করে।

যাইহোক, “একজন পুরুষের জন্য যৌনতা কতটা গুরুত্বপূর্ণ” এর সোজা এবং খাস্তা উত্তর হল যে পুরুষরা প্রথম স্থানে কেন সম্পর্ক রাখতে চায় তার সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণগুলির মধ্যে একটি হল যৌনতা।

এটা অগভীর শোনাচ্ছে কিন্তু পুরুষেরা এমনভাবে জড়িত যে যৌনতা বা যৌনতার সম্ভাবনা তাদেরকে একজন নারীর প্রতি আকৃষ্ট করে। আকর্ষণ পর্বের পর ভালোভাবে প্রেম আসে ছবিতে।

আপনি ভাবতে পারেন কেন পুরুষরা যৌনতা নিয়ে এত যত্নশীল। বা কেন পুরুষদের কাছে যৌনতা এত গুরুত্বপূর্ণ? মহিলারা বছরের পর বছর ধরে ভাবছেন কেন এটি সর্বদা যে কোনও সম্পর্কের অন্যতম গুরুত্বপূর্ণ দিক হিসাবে প্রমাণিত হয়।

যদিও যৌনতা প্রথমে মহিলাদের কাছে গুরুত্বপূর্ণ, যখন তারা একটি সম্পর্কের মধ্যে স্বাচ্ছন্দ্য বোধ করে বা যখন গতিশীল অবস্থায় অন্যান্য জিনিসগুলি চলছে, তখন যৌনতা প্রায়শই প্রথম জিনিস।

বেশিরভাগ ক্ষেত্রে, এটি একজন মানুষের জন্য কখনই ঘটবে না, এবং এর জন্য আপনার প্রত্যাশার চেয়ে গভীর কারণ রয়েছে। বিবাহে যৌনতা কেন পুরুষদের কাছে এত গুরুত্বপূর্ণ এবং কেন এটি সর্বদা হবে তার অনেকগুলি কারণ রয়েছে।

পুরুষদের একটি সম্পর্কের মধ্যে যৌনতা প্রয়োজন কারণ এটি শক্তি দেখায়

বিবাহে যৌনতার গুরুত্ব বোঝার জন্য, আপনাকে এটিকে পুরুষ দৃষ্টিকোণ থেকে দেখতে হবে এবং এটি কখনও কখনও কঠিন হতে পারে।

নারীদের রোম্যান্স, আবেগ এবং রসায়ন প্রয়োজন তাকে বলার জন্য যে প্রেম বেঁচে আছে এবং ভাল চলছে।

মহিলাদের ভালবাসা এবং লালন করা দরকার এবং এটি প্রায়শই স্নেহের মৌখিক লক্ষণগুলির মাধ্যমে হয়। অন্যদিকে, পুরুষরা তাদের চাহিদার দিক থেকে খুবই সোজা এবং প্রায় প্রাথমিক।

পুরুষদের জন্য যৌনতার গুরুত্ব নারীদের চেয়ে আলাদা কারণ পুরুষদের একটি সম্পর্কের ক্ষেত্রে যৌনতা প্রয়োজন কারণ এটি শক্তি এবং ঐক্য দেখায়।

যদিও মাঝে মাঝে যৌনতা মহিলাদের জন্য অন্য কাজ হতে পারে, তবে পুরুষদের ক্ষেত্রে এটি কখনই হবে না, পুরুষদের যৌনতা প্রয়োজন। এইভাবে পুরুষরা দেখেন যে সম্পর্কটি জীবন্ত এবং শক্তিশালী, এবং যখন এটি অনুপস্থিত হয় তখন তিনি আতঙ্কিত হতে শুরু করেন।

আপনি একসাথে সুখী এবং একে অপরের সাথে সম্পর্কের বাইরে আপনার যা প্রয়োজন তা আপনি উভয়ই পাচ্ছেন তা নিশ্চিত করার জন্য তার যৌনতা প্রয়োজন।

কেন পুরুষদের জন্য যৌনতা এত গুরুত্বপূর্ণ?

পুরুষদের জন্য যৌনতার গুরুত্ব এই সত্যের মধ্যে রয়েছে যে যে কোনও সম্পর্কের ক্ষেত্রে পুরুষদের কাছে যৌনতা গুরুত্বপূর্ণ, এবং এখন আপনি ঠিক বুঝতে পারবেন কেন এমন হয়—যৌনতার গুরুত্ব বোঝা সত্যিই নিশ্চিত করতে পারে যে আপনি তাকে পছন্দ করেন তা দেখানোর জন্য আপনি এটিকে অগ্রাধিকার হিসাবে রাখবেন। এবং আপনার সম্পর্ক সম্পর্কে যত্ন!

বিবাহে পুরুষদের কাছে যৌনতা কেন গুরুত্বপূর্ণ তা এখানে

যৌনতা হল পুরুষদের সংযোগের উপায়

 

সম্পর্ক এবং যৌনতা পারস্পরিক একচেটিয়া নয়। আপনি যদি জানতে চান যে কোনও সম্পর্কের ক্ষেত্রে পুরুষরা কীভাবে যৌনতা সম্পর্কে ভাবেন, তবে এটিকে এমন একটি জিনিস হিসাবে ভাবুন যা আপনাকে সংযুক্ত রাখে।

অন্য কি চলছে বা আপনি মাঝে মাঝে কতটা দূরে বোধ করতে পারেন না কেন, যৌনতাই আপনাকে এক করে। এটি তাকে দেখায় যে আপনি তাকে অগ্রাধিকার দেন এবং আপনি সর্বদা সে কেমন অনুভব করেন সে বিষয়ে যত্নবান হবেন।

সম্পর্কের ক্ষেত্রে যৌনতা এত গুরুত্বপূর্ণ কেন?

এটি সত্যিই তার কাছে গুরুত্বপূর্ণ এবং তাই যখন তিনি দেখেন যে আপনি একটি সম্পর্কের মধ্যে যৌনতাকে অগ্রাধিকার দিচ্ছেন, তখন তিনি আপনার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থাকবেন এবং জানবেন যে আপনিও তার সম্পর্কে একই রকম অনুভব করেন। তার এই সংযোগের প্রয়োজন, কারণ এটি কেবল শারীরিক ঘনিষ্ঠতা সম্পর্কে কম এবং দম্পতি হিসাবে দৃঢ় থাকার বিষয়ে আরও বেশি কিছু এমনভাবে যে সে সত্যিই বোঝে এবং প্রশংসা করে। এই কারণেই পুরুষদের কাছে যৌনতা এত গুরুত্বপূর্ণ।

যৌনতা কাছাকাছি থাকার একটি উপায়

একজন পুরুষের জন্য যৌনতা কতটা গুরুত্বপূর্ণ

একটি সুস্থ সম্পর্কের জন্য যৌনতা কতটা গুরুত্বপূর্ণ?

এমনকি যদি আপনার ঝগড়া হয়, আপনি সেই সংযোগের পুনরাবৃত্তি করতে যৌনতা ব্যবহার করতে পারেন। তার মনে, আপনি দেখাচ্ছেন যে আপনি একে অপরের কাছাকাছি যখন আপনি একে অপরের সাথে শারীরিক।

বিবাহের ক্ষেত্রে যৌনতার গুরুত্ব সর্বাধিক কারণ এটি একটি মানসিক ঘনিষ্ঠতা গড়ে তোলার একটি পথ। এটি আপনার সংযোগ, এটি আপনার বন্ধন, এবং এইভাবে আপনি দেখান যে আপনি একে অপরকে ভালবাসেন।

আপনি যদি আপনার সঙ্গীর সাথে একটি দীর্ঘস্থায়ী বন্ধন তৈরি করতে এবং আপনার সম্পর্কের সুখ বাড়াতে চান তবে বিবাহে যৌনতার গুরুত্ব হ্রাস করা যাবে না।

অবশ্যই কথাগুলো সুন্দর, কিন্তু এই শারীরিক কাজটি তাকে দেখতে সাহায্য করে যে জিনিসগুলি ভাল যে আপনি পুরুষদের জন্য যৌনতার গুরুত্ব বুঝতে পারেন এবং আপনি একে অপরের সাথে খুশি।

তার সেই আশ্বাসের প্রয়োজন, এবং আপনি যে একজন সু-সমন্বিত দম্পতি তা দেখানোর জন্য তাকে একটি সম্পর্কের মধ্যে সেক্স করতে হবে।

যখন যৌনতা ভাল হয় এবং এটি উপস্থিত থাকে, তখন সে জেনে এগিয়ে যেতে পারে যে তার একজন সঙ্গী আছে এবং এটি তাকে খুশি করে। এটি এই প্রশ্নের উত্তর দেওয়া উচিত, “কেন পুরুষদের কাছে যৌনতা এত গুরুত্বপূর্ণ?”

তার সাথে সম্পর্কের ক্ষেত্রে যৌনতার গুরুত্বের অর্থ হল একটি সত্যিকারের বন্ধন বর্তমান এবং এটি জীবিত এবং লাথি!

 

যৌনতা একত্রিত হওয়ার একটি উপায়

সম্পর্কের মধ্যে সেক্সের অর্থ হল আপনি এভাবেই একত্রিত হন, এমনকি যখন অন্য সবকিছু চাপযুক্ত বা আপনার মতবিরোধ থাকে।

আপনি একজন মহিলা হিসাবে এটি বুঝতে পারেন না তবে যদি যৌনতা উপস্থিত না হয় তবে তিনি অবিলম্বে উদ্বিগ্ন হন এবং জানেন যে কিছু ভুল হয়েছে। এটি তাকে দেখতে সাহায্য করে যে সবকিছু সত্যিই ঠিক আছে এবং তিনি দীর্ঘমেয়াদে একজন অংশীদার হিসাবে আপনাকে দেখতে পারেন।

 

পুরুষের অহং প্রায়ই যৌনতার সাথে আবদ্ধ হয়

একজন মানুষের অহং খুব ভঙ্গুর হতে পারে। বিবাহের ক্ষেত্রে যৌনতার গুরুত্ব যথেষ্ট পরিমাণে আন্ডারলাইন করা যায় না কারণ তাদের সঙ্গীকে যৌনভাবে তৃপ্ত করতে সক্ষম হওয়া একজন পুরুষের অহংকারকে ব্যাপকভাবে পাণ্ডিত করে।

কেন যৌনতা গুরুত্বপূর্ণ কারণ প্রায়শই যৌনতা তার অহংয়ের সাথে আবদ্ধ থাকে কারণ এটিই তাকে অনুপ্রাণিত করে, তাকে চলতে রাখে।

পুরুষরা কেন যৌনতা পছন্দ করেন? তার মহিলাকে খুশি করা তার পক্ষে গুরুত্বপূর্ণ এবং যদি সে ক্রমাগত বেডরুমের সমস্যাগুলি বরখাস্ত করে, তবে সে এটি খুব ব্যক্তিগতভাবে নিতে পারে। আপনার যদি ঘনিষ্ঠতার সমস্যা থাকে তবে তার সাথে এটি সম্পর্কে কথা বলুন (এমনভাবে যা তার অহংকে আঘাত করবে না)। পুরুষরাও সততার প্রশংসা করে।

যৌনতাকে উদযাপন হিসেবে দেখেন পুরুষরা

পুরুষরা চান যে মহিলারা যৌনতার ক্ষেত্রে আরও ‘কার্প ডায়ম’ পদ্ধতি গ্রহণ করবে। আমাদের অগ্রাধিকারের দীর্ঘ তালিকায়, যৌনতা একেবারে নীচে থাকা উচিত নয়।” ডঃ শেফার বলেছেন। বেশিরভাগ পুরুষের কাছে যৌনতার গুরুত্ব সর্বদাই আদিম।

পুরুষরা চায় নারীরা যৌনতাকে অগ্রাধিকার দিতে।

অবশ্যই, একটি বিয়েতে, প্রতিদিনের ভিত্তিতে অন্যান্য গুরুত্বপূর্ণ কাজ এবং সিদ্ধান্ত নেওয়া হতে পারে। কিন্তু, সম্পর্কের স্বাস্থ্য এবং দীর্ঘায়ুর জন্য, যৌনতাকে সর্বদা অগ্রাধিকার দিতে হবে।

কেন পুরুষদের যৌন প্রয়োজন? যৌনতা এর সাথে অনেক স্বাস্থ্য উপকারিতা নিয়ে আসে। এবং যদি আপনি সচেতনভাবে যৌনতার সময়সূচী করে এটি করেন;  তবে অন্যান্য সুবিধাগুলি সম্পর্কে চিন্তা করুন যা একজন পুরুষের সামগ্রিক মঙ্গলকে বাড়িয়ে তুলবে;- যৌনতা উদ্বেগ এবং চাপ কমায়, রক্তচাপ হ্রাস করে, নিরাময় এবং বন্ধনকে উন্নীত করে।

পুরুষরা কল্পনা পছন্দ করে

কেন যৌন সম্পর্ক পুরুষ এবং মহিলা উভয়ের জন্য গুরুত্বপূর্ণ?

পুরুষরা তাদের ফ্যান্টাসি শেয়ার করতে চায় কিন্তু চিন্তা করে যে তাদের স্ত্রীরা তাদের লজ্জিত করবে বা তাদের বিচার করবে,” ডঃ কোর্ট বলেছেন।

আপনার লোকটিকে আপনার কাছে তার হৃদয়ের কথা বলতে উত্সাহিত করুন। কেন দিনের পর দিন একই পুরনো রুটিনে লেগে থাকো? তাকে জিজ্ঞাসা করুন কি তাকে উত্তেজিত করে এবং তারপর প্রবাহের সাথে যান।

“পুরুষরা কেন এত যৌনতা চায়” নিয়ে উদ্বিগ্ন হওয়ার পরিবর্তে, আপনি এমনকি তার সাথে আপনার নিজের কল্পনাগুলিও প্রকাশ করতে পারেন এবং এই সম্ভাবনাগুলির জন্য নিজেকে উন্মুক্ত করতে পারেন।

পুরুষরা যৌনতার জন্য যৌনতা পছন্দ করে

একজন পুরুষের জন্য যৌনতা কতটা গুরুত্বপূর্ণ

কেন যৌনতা গুরুত্বপূর্ণ? পুরুষদের জন্য যৌনতার গুরুত্ব অপরিবর্তনীয় কারণ এটি উভয়ের জন্য একটি আনন্দদায়ক কাজ যা উল্লেখযোগ্যভাবে একটি দম্পতির মধ্যে ঘনিষ্ঠতা বাড়ায়।

কেন পুরুষদের যৌন প্রয়োজন? “পুরুষরা চায় তাদের স্ত্রীরা কাচা যৌনতা উপভোগ করুক; শুধু সহ্য করবে না বা ব্যক্তিগতভাবে গ্রহণ করবে না। পুরুষদের জন্য; এটি কোনও মহিলার উপর আধিপত্য বিস্তারের বিষয় নয়, বরং তাকে লালন করা” বলেছেন জো কোর্ট, পিএইচডি, একজন সাইকোথেরাপিস্ট এবং সেক্সোলজিস্ট। তাহলে সবচেয়ে ভালো কি? মাঝে মাঝে; আপনার পুরুষের সাথে কিছু ‘থ্রো-মি-ডাউন’ সেক্স উপভোগ করুন!

পুরুষরা প্রশংসা পছন্দ করে

প্রশংসা করার ক্ষেত্রে পুরুষরা মহিলাদের থেকে আলাদা নয়! আপনি যখন আপনার পুরুষের প্রশংসা করেন, এটি তার যৌন আত্মবিশ্বাসকে বাড়িয়ে তোলে।

সম্পর্কের ক্ষেত্রে যৌনতা কতটা গুরুত্বপূর্ণ?

যৌন সুখ একটি সম্পর্কের মধ্যে একটি মহান বুস্টার. আপনি যখন যৌনভাবে সন্তুষ্ট হন; এবং শীটগুলির মধ্যে ভাল পারফর্ম করার জন্য আপনি আপনার সঙ্গীর প্রশংসা করেন; তখন আপনি তাদের স্ব-মূল্যবোধে ব্যাপকভাবে অবদান রাখেন; পাশাপাশি আপনার বন্ধনকে দৃঢ় করেন। এটি প্রাসঙ্গিক প্রশ্নের উত্তর দেয়; কেন পুরুষদের যৌনতার প্রয়োজন এবং কী একজন মানুষকে বিছানায় ভাল করে তোলে।

আপনার অন্তরঙ্গ মুহূর্তের আগে এবং পরে এই প্রশংসা করা যেতে পারে; পুরুষদের ক্রমাগত আকার, কর্মক্ষমতা এবং এর মতো বিষয়গুলি নিয়ে চিন্তা করতে শর্তযুক্ত করা হয়; এটা তাদের উপর অনেক চাপ। আপনি যখন বিছানায় আপনার লোকটির প্রশংসা করেন ; তখন তিনি আপনাকে অভিজ্ঞতাটি যতটা সম্ভব উপভোগ করতে সাহায্য করতে ইচ্ছুক হবেন;  এমনকি যদি এর অর্থ তার নিজের কিছু আনন্দ বিসর্জন দেওয়া হয়।

যাইহোক, আপনি যখন তার সাথে ইতিবাচক নিশ্চিতকরণ ভাগ করে নেন;  তখন এটি কেবল চাপকে সরিয়ে দেয় না বরং তাকে জানাতে দেয় যে আপনি তাকে গভীরভাবে ভালবাসেন এবং যত্ন করেন।

সম্পর্কের মধ্যে অন্তরঙ্গতা কতটা গুরুত্বপূর্ণ?

একজন পুরুষের জন্য যৌনতা কতটা গুরুত্বপূর্ণ

একটি সম্পর্কের মধ্যে দুজন ব্যক্তির দৈহিক আকাঙ্ক্ষা পূরণ করতে এবং স্নেহ প্রদর্শন করতে;  দম্পতিদের একটি শারীরিক সম্পর্কের গুরুত্বকে আন্ডারস্কোর করতে হবে।

সম্পর্কের ক্ষেত্রে যৌনতা কি গুরুত্বপূর্ণ?

একটি দীর্ঘমেয়াদী সম্পর্কের ক্ষেত্রে যৌনতা কতটা গুরুত্বপূর্ণ ; যখন সম্পর্কের মধ্যে কোনো বা সীমিত যৌনতা নেই, সেখানে অন্যান্য অন্তর্নিহিত সম্পর্কের সমস্যা থাকতে পারে;  তাই আপনি যদি দীর্ঘমেয়াদী সম্পর্কের মধ্যে থাকেন; তাহলে যৌনজীবনের ক্ষয়িষ্ণু কোনো লক্ষণের জন্য সতর্ক থাকুন।

আর যাই ঘটুক না কেন, আপনার লোকটি আপনার সাথে সম্পর্কের মধ্যে যৌনতার সন্ধান করতে পারে; এবং জানে যে সে সর্বদা আপনার সাথে থাকবে ;  এইভাবে আপনি একতাবদ্ধ থাকবেন এবং সাময়িক বিপত্তি থাকলেও ব্যবধানটি পূরণ করবেন।

সম্পর্কের একজন পুরুষের কাছে যৌনতা কতটা গুরুত্বপূর্ণ; সে আপনার বিষয়ে যত্নশীল এবং সে আপনাকে শারীরিকভাবে দেখাতে চায়। এছাড়াও; একজন পুরুষের সাথে মানসিক বন্ধনকে দৃঢ় করার জন্য; একটি সম্পর্কের ক্ষেত্রে যৌনতার গুরুত্ব বোঝা এবং গ্রহণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

পুরুষদের জন্য যৌনতার গুরুত্ব সম্পর্কের মানসিক এবং শারীরিক উভয় দিকেই প্রকাশ পায়।

সম্পর্কের ক্ষেত্রে যৌনতা কতটা গুরুত্বপূর্ণ কারণ যৌনতা হল; শারীরিক এবং মানসিক উভয় ঘনিষ্ঠতার জন্য একটি প্রদর্শনমূলক ক্রিয়া যা আপনি আপনার স্ত্রীর সাথে ভাগ করেন।

তিনি এভাবেই করেন, তাই পুরুষদের জন্য যৌনতার গুরুত্ব মনে রাখবেন এবং সেক্স সবসময় আপনার সম্পর্কের জন্য অনেক গুরুত্বপূর্ণ হবে!

Leave a Comment

Your email address will not be published.

Change Language